আইপিএলে দল না পেয়ে বিধ্বংসী মার্টিন গাপ্তিল, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন

আসন্ন আইপিএল ২০১৮র নিলামে দল পাননি তিনি। নিলামে অবিক্রীতই থেকে গেছিলেন নিউজিল্যান্ডের মার্টিন গাপ্তিল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুরন্ত সেঞ্চুরি হাঁকিয়ে যেন সেই অপমানের বদলাই নিলেন গাপ্তিল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ইডেন পার্কের টি২০ ম্যাচে মাত্র ৪৯ বলে সেঞ্চুরি করলেন তিনি। ওই ম্যাচে তিনি ৫৪ বলে করেন এক ১০৫ রান। কিন্তু গাপ্তিলের বিস্ফোরক ব্যাটিং সত্ত্বেও ওই ম্যাচে জিততে পারে নি নিউজিল্যান্ড। তবে গাপ্তিলের এই দুরন্ত ব্যাটিং মন জিতে নিয়েছে বিশ্বের ক্রিকেট প্রেমীদের। অনেকেরই ধারণা গাপ্তিল বদলা নিলেন প্রীতি জিন্টার বিরুদ্ধে। ফলে গাপ্তিলের এই ইনিংসের পরেই কিংস ইলেভেন পাঞ্জাবের মালিকিন সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়ে যান। হঠাৎ প্রীতিই ট্রোলড হলেন কেন? কারণটা লুকিয়ে রয়েছে গত জানুয়ারি মাসে আইপিএল নিলামে।

যেখানে ব্যাঙ্গালুরুতে আইপিএল নিলামে ভীষণই সক্রিয় ছিলেন এই অভিনেত্রী। নিলামের টেবিলে বসে প্রায় প্রতিটি ক্রিকেটারকে পাওয়ার জন্য প্রাণপনে ঝাঁপাতে দেখা যায় এই বলিউড সুন্দরীকে। কিন্তু প্রীতিকে নিলামে গাপ্তিলের জন্য সেভাবে ঝাঁপাতে দেখা যায় নি। ফলে আইপিএলে গাপ্তিলকে দেখতে না পাওয়র রাগ ক্রিকেট ভক্তরা উগড়ে দিয়েছেন প্রীতি জিন্টার উপরেই। প্রসঙ্গত কিছুদিন আগেই প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন বিস্ময় প্রকাশ করে সংবাদমাধ্যমে জানিয়েছিলেন গাপ্তিলের মত ব্যাটসম্যানদের আইপিএলের মত প্রতিযোগিতায় দল না পাওয়া সত্যিই ভীষণ বিস্ময়ের।

অন্যদিকে দুরন্ত ফর্মে রয়েছেন এই নিউজিল্যান্ডের বিস্ফোরক ব্যাটসম্যান। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তার এই দুরন্ত সেঞ্চুরি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে যে কোনো নিউজিল্যান্ড ব্যাটসম্যানের করা দ্বিতীয় দ্রুততম সেঞ্চুরি। এই সেঞ্চুরি করে আরেক নিউজিল্যান্ড তারকা ম্যাকালামকেও পেছনে ফেলে দিয়েছেন গাপ্তিল। নিজের মাত্র ৭৩ তম ইনিংসে ম্যাকলাম কে পেছনে ফেলে টি২০ ক্রিকেটে ২১৮৮ রান করে ফেললেন তিনি।

WELLINGTON, NEW ZEALAND – MARCH 21: Martin Guptill of New Zealand celebrates after scoring 200 runs during the 2015 ICC Cricket World Cup match between New Zealand and the West Indies at Wellington Regional Stadium on March 21, 2015 in Wellington, New Zealand. (Photo by Hannah Peters/Getty Images)

টি২০ ক্রিকেটে সবচেয়ে বেশি রান করার তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তবে আইপিএলে দল না পেলেও এই বিধ্বংসী ব্যাটসম্যানকে এই প্রতিযোগিতায় খেলতে দেখা যেতে পারে। যদি কোনো ক্রিকেটারের চোট লাগে সেক্ষত্রে সেই আঘাত পাওয়া ক্রিকেটারের বিরুদ্ধে গাপ্তিলকে নিতে পারে যে কোনো ফ্রেঞ্চাইজিই।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    ইংল্যান্ডে অস্ট্রেলিয়ার হালত দেখে ঘুম ভাঙল ক্রিকেট অস্ট্রেলিয়ার, স্মিথ ওয়ার্নার পেলেন ফেরার অনুমতি

    ইংল্যান্ডে অস্ট্রেলিয়ার হালত দেখে ঘুম ভাঙল ক্রিকেট অস্ট্রেলিয়ার, স্মিথ ওয়ার্নার পেলেন ফেরার অনুমতি
    অস্ট্রেলিয়া ক্রিকেটের হালত এই সময় খুব একটা ভাল নয়। একদিকে যেখানে দলের তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথ এবং...

    বিরাট জানালেন এই দুই খেলোয়াড়ের উপর সবচেয়ে বেশি নির্ভর করেই ইংল্যান্ডে জিতবেন সিরিজ

    বিরাট জানালেন এই দুই খেলোয়াড়ের উপর সবচেয়ে বেশি নির্ভর করেই ইংল্যান্ডে জিতবেন সিরিজ
    ভারতীয় দলকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ২৭ এবং ২৯ জুন দুটি টি২০ ম্যাচের সিরিজ খেলতে হবে। আর এর পর...

    সম্পূর্ণ কেরিয়ারে এই ভারতীয় ব্যাটসম্যানকে কোনও বোলারই শূন্য রানে আউট করতে পারেন নি

    সম্পূর্ণ কেরিয়ারে এই ভারতীয় ব্যাটসম্যানকে কোনও বোলারই শূন্য রানে আউট করতে পারেন নি
    ক্রিকেটে প্রত্যেক ব্যাটসম্যানের উপর সবচেয়ে বেশি চাপ থাকে তখন যখন তিনি ব্যাট করার জন্য ক্রিজে আসেন। এই...

    অগ্নিপরীক্ষা দিয়ে নিজেদের যোগ্যতা প্রমাণিত করতে চান বিরাট কোহলি

    চার বছর পর আবার ইংল্যান্ড সফর। আবার ভারতীয় ক্রিকেট টিম সহ অধিনায়ক বিরাট কোহলির কাছে অগ্নিপরীক্ষা ইংল্যান্ডের...

    কাররই নেই কোনও আশা, কিন্তু এই তিন ভারতীয় খেলোয়াড় পেতে পারেন ২০১৯ বিশ্বকাপ দলে জায়গা

    ২০১৯ বিশ্বকাপ শুরু হতে আর মাত্র এক বছরেরও কম সময় রয়ে গিয়েছে। ভারতীয় দল বিরাট কোহলির অধীনে...