আইপিএলের ৬৭৫ ম্যাচে যা হয় নি, এবার তাই হল ৬৭৬তম ম্যাচে দিল্লি বনাম রাজস্থানের বিরুদ্ধে

দিল্লি ডেয়ারডেভিলস আর রাজস্থান রয়্যালসের মধ্যে বুধবারের ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলস দুরন্ত পারফর্ম করে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে রাজস্থানকে চার রানে হারিয়ে দেয়। এই দুই দলের মধ্যে খেলা এই আইপিএল ম্যাচে এমন এক রেকর্ড হল যা এর আগে আইপিএলের ইতিহাসে কখনও হয় নি।

প্রথমবার ২৩ বছরেরও নীচে থাকা তিন খেলোয়াড় বানান ৪০ এর বেশি রান
আইপিএলের ৬৭৫ ম্যাচে যা হয় নি, এবার তাই হল ৬৭৬তম ম্যাচে দিল্লি বনাম রাজস্থানের বিরুদ্ধে 1
জানিয়ে রাখা ভাল দিল্লি বনাম রাজস্থান ম্যাচের আগে আইপিএলে ৬৭৫টি ম্যাচ খেলা হয়েছিল। কিন্তু এর আগে কখনওই ২৩ বছরের কম বয়েসী তিন ক্রিকেটার একই ম্যাচের এক ইনিংসে কখনওই ৪০ এর বেশি রান করতে পারেন নি। কিন্তু বুধবারের ম্যাচে দিল্লির ২৩ বছরের নীচে থাকা তিন ক্রিকেটার ৪০ এর বেশি রান করেছেন এবং আইপিএলে৫ ৬৭৬ তম ম্যাচে এই দুরন্ত রেকর্ড গড়ে ফেলেন।

পন্থ, আইয়ার এবং পৃথ্বী ৪০ এর বেশি রান করেন

আইপিএলের ৬৭৫ ম্যাচে যা হয় নি, এবার তাই হল ৬৭৬তম ম্যাচে দিল্লি বনাম রাজস্থানের বিরুদ্ধে 2
আপনাদের জানিয়ে রাখা ভাল যে বুধবারের এই ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়ক শ্রেয়স আইয়ার ৩৫ বলে ৫০ রানের ইনিংস খেলেন। অন্যদিকে মিডল অর্ডার ব্যাটসম্যান ঋষভ পন্থ করেন ২৯ বলে ৬৯ রান। এছাড়াও দিল্লির হয়ে ১৮ বছর বয়েসী পৃথ্বী শ করেন ২৫ বলে ৪৭ রান। এই তিন প্লেয়ারেরই বয়েস ২৩ এর নীচে এবং তিনজনেই একই ইনিংসে ৪০ এর বেশি রান করে আইপিএলে এক নতুন ইতিহাস তৈরি করেছেন। প্রসঙ্গত চলতি আইপিএলের ৩২ তম ম্যাচে প্রথমে টসে জিতে রাজস্থান অধিনায়ক অজিঙ্ক রাহানে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন।
আইপিএলের ৬৭৫ ম্যাচে যা হয় নি, এবার তাই হল ৬৭৬তম ম্যাচে দিল্লি বনাম রাজস্থানের বিরুদ্ধে 3
প্রথমে ব্যাট করে দিল্লি ডেয়ারডেভিলস ১৭.১ ওভারে ১৯৬ রান করে, কিন্তু তারপরই বৃষ্টি এসে ম্যাচ থামিয়ে দেয়। যার ফলে বৃষ্টি থামার পর রাজস্থান রয়্যালসের সামনে লক্ষ্য দাঁড়ায় ১২ ওভারে ১৫১ রান। কিন্তু ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালস ১২ ওভারে পাঁচ উইকেট হারিয়ে মাত্র ১৪৬ রানই করতে পারে, এবং এই ম্যাচ জিতে নেয় দিল্লি ডেয়ারডেভিলস।
আইপিএলের ৬৭৫ ম্যাচে যা হয় নি, এবার তাই হল ৬৭৬তম ম্যাচে দিল্লি বনাম রাজস্থানের বিরুদ্ধে 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *