অ্যাডাম ভোগসের স্বপ্নের টি২০ একাদশে একমাত্র ভারতীয় হিসেবে জায়গা পেলেন বিরাট কোহলি

ভারত অধিনায়ক বিরাট কোহলি একমাত্র ভারতীয় হিসেবে অস্ট্রেলিয়ার প্রাক্তন ব্যাটসম্যান অ্যাডাম ভোগসের স্বপ্নের টি২০ দলে জায়গা করে নিয়েছেন। কোহলি এই দলে বিগব্যাশ লিগের ডমিনেটিং দলের অন্যান্য প্লেয়ারদের সঙ্গে জায়গা পেয়েছেন। বিগব্যাশ লিগের চ্যাম্পিয়ন খেতাব রক্ষা করতে নামা পার্থ স্কচার্স তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোষ্ট করেছে, যেখানে ভোগসকে এই দল ঘোষণা করতে দেখা যায়। স্কচার্স অধিনায়কের দলে জায়গা পেয়েছেন তিন অস্ট্রেলিয়ান ডেভিড ওয়ার্নার, শন মার্শ, মিচেল স্টার্ক, অ্যান্ড্রু টাই, তিন ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিস গেইল, ডোয়েন ব্রাভো, সুনীল নারিন এবং দক্ষিণ আফ্রিকা (এবি ডেভিলিয়র্স), শ্রীলঙ্কা (লাসিথ মালিঙ্গা), নিউজিল্যান্ড (ব্রেন্ডন ম্যাককুলাম) থেকে একজন করে। ভোগস ঊপরের দিকের জন্য ডানহাতি বাঁহাতি কম্বিনেশন বেছে নিয়েছেন। তিনি ওপেনিংয়ে দায়িত্ব দিয়েছেন ক্রিস গেইল এবং ম্যাককুলামকে এবং ওয়ান ডাউনে রেখেছেন ওয়ার্নারকে। এব্যাপারে ভোগস জানিয়েছেন, “ আমার স্বপ্নের দলে ব্যাটিং ওপেন করবেন ক্রিস গেইল এবং ম্যাককুলাম। গেইলের রেকর্ডই ওর হয়ে কথা বলে। আমার মনে হয় ওর ১৭টি বা ১৮টি (২০) টি২০ সেঞ্চুরি রয়েছে। ওর সঙ্গে ব্রেন্ডন ম্যাককুলামই থাকবে। এটা অবিশ্বাসনীয় গতিশীল একটা জুটি। তিনি নাম্বারা আমি ডেভিড ওয়ার্নারকে রাখব। ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণের ওর অবিশ্বাসনীয় রেকর্ড রয়েছে। ও দুর্দান্ত একজন প্লেয়ার”। ৩৮ বছর বয়েসী এই ব্যাটসম্যান মিডল অর্ডারে তার স্কচার্সের টিম মেট শন মার্শের পাশাপাশি বিরাট কোহলি এবং এবি ডেভিলিয়র্সকে রেখেছেন।

৬ নাম্বারে এবি ডেভিলিয়র্সে নাম ঘোষণার আগে তিনি বলেন, “ পাঁচ নাম্বারে আমার হাতে রয়েছে রান তাড়া করার রাজা বিরাট কোহলি। দল ভীষণই খুশি হবে ওকে পাঁচ নাম্বারে পেয়ে”। ডেভিলিয়র্স সম্পর্কে তিনি বলেন, “আমার কাছে কোনো উচ্চতাই নেই ওকে মাপার। কী অসাধারণ প্লেয়ার। ওকে বল করা ভীষণই মুশকিল, এবং ও এমনই একজন যে খুব ভালোভাবে ইনিংসকে শেষ করতে পারে”। ভোগস ডোয়েন ব্রাভোকে তার দলে অলরাউন্ডার হিসেবে রেখেছেন এবং সুনীল নারিন রয়েছেন একমাত্র স্পিনার হিসেবে। এবং পেস বোলিং বিভাগকে সামলাবেন মিচেল স্টার্ক, লাসিথ মালিঙ্গা এবং অ্যান্ড্রু টাই।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...

    আইপিএলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না এই দুই অস্ট্রেলীয়

    আর মাত্র দেড় মাস বাকি আইপিএল শুরুর। এই মুহুর্তে স্ট্রাটেজি বানাতে শুরু করে দিয়েছে সমস্ত ফ্রেঞ্চাইজিই। কিন্তু...

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি
    এই মুহুর্তে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের দুর্নীতিতে গোটা দেশই নড়ে গিয়েছে। ১১ হাজার কোটি টাকার দুর্নীতি এই মুহুর্তে...

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির
    একের পর এক রেকর্ড ধুলিস্যাত হচ্ছে তার ব্যাটের ঘায়ে। বর্তমান প্রজন্মের কথা ছেড়ে দিলেও ইতিমধ্যেই তার নাম...