ভিডিয়ো: রশিদ খানের বড় ভাই আমির খানও রশিদ খানের মত একজন মিস্ট্রি স্পিনার, বলের টার্ণ দেখে হবে না বিশ্বাস

আইপিএল ২০১৮য় দুর্দান্ত প্রদর্শন করেছেন রশিদ খান। রশিদ খান নিজের স্পিন বোলিংয়ে আইপিএলে তাবড় তাবড় ব্যাটসম্যানদের চমকে দিয়েছেন। সম্প্রতি শেষ হওয়ার আইপিএলের একাদশ সংস্করণে রশিদ দুর্দান্ত বল করে ১৭টি ম্যাচ খেলে মোট ২১টি উইকেট নিয়েছিলেন আর তার ইকোনমি রেট ছিল ৬.৬৮।

টি২০ ক্রিকেটের এক নম্বর বোলার
ভিডিয়ো: রশিদ খানের বড় ভাই আমির খানও রশিদ খানের মত একজন মিস্ট্রি স্পিনার, বলের টার্ণ দেখে হবে না বিশ্বাস 1
রশিদ খান বর্তমান সময়ে আইসিসি টি২০ র্যা ঙ্কিংয়ে এক নম্বর বোলার। এই স্পিনার আফগানিস্থানের হয়ে এখনও পর্যন্ত ১টি টেস্ট, ৪৪টি ওয়ানডে, আর ৩৩টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি একটি টেস্টে ২উইকেট, ৪৪টি ওয়ানডে ম্যাচে ১০০টি উইকেট এবং ৩৩টি টি২০ ম্যাচে মোট ৫৭টি উইকেট নিয়েছেন। টি২০ ম্যাচে তার ইকোনমি রেট ৫.৯৩। রশিদ খানকে বর্তমান সময় বিশ্বের শ্রেষ্ঠ স্পিনার হিসেবে ধরা হয়।

রশিদ খানের বড় ভাই আমির খানও দুর্দান্ত লেগ স্পিনার
ভিডিয়ো: রশিদ খানের বড় ভাই আমির খানও রশিদ খানের মত একজন মিস্ট্রি স্পিনার, বলের টার্ণ দেখে হবে না বিশ্বাস 2
আপনাদের জানিয়ে রাখি রশিদ খানের বড় ভাই আমির খানও দুর্দান্ত লেগ স্পিন বোলিং করেন। রশিদ স্বয়ং বড় ভাইয়ের লেগ স্পিন বোলিংয়ের একটি ভিডিয়ো নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ওই ভিডিয়োটিতে আমির খানকে নিজেদের উঠোনেই লেগ স্পিন বোলিং করতে দেখা গেছে। তিনি বলকে এতটাই টার্ন করাচ্ছেন যে প্রত্যেক ক্রিকেটপ্রেমীই যথেষ্ট অবাক হয়ে যাবে।

এখানে দেখুন রশিদ খানের শেয়ার করা ভিডিয়ো
ভিডিয়ো: রশিদ খানের বড় ভাই আমির খানও রশিদ খানের মত একজন মিস্ট্রি স্পিনার, বলের টার্ণ দেখে হবে না বিশ্বাস 3
রশিদ খান নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এই ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, “ এইভাবে আমি নিজের বাড়িতে ভাইদের সঙ্গে ক্রিকেট খেলা শুরু করেছিলাম, আমার বড় ভাই আমির খানের কাছেও বল টার্ন করানোর কৌশল রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *