মারগাঁও, ১ নভেম্বর: বিরাট কোহলি ও আনুষ্কা শর্মার প্রেমের বিষয়টি নতুন কিছু নয়। দুজনের সম্পর্ক নিয়ে বিভিন সময় নানা ধরণের মুখোরোচক খবর সামনে চলে আসে। ফলে দু’জনেই জায়গা করে নেন খবরের শিরোনামে। কখনও সেই সম্পর্ক ভালো হয়, কখনও সেটা একবার খারাপ। প্রায় সব সময় আলোচনার মধ্যে থাকা এই প্রেমিক জুটি অবশ্য এই মুহূর্তে ঝগড়া-ঝামেলা মিটিয়ে বেশ কয়েক মাস আগেই ফের এক হয়েছেন। আর সেই ইঙ্গিত দিয়েই ফের দু’জনকে একসঙ্গে দেখা গেল।

সম্প্রতি, গোয়ার ফাতোর্দা স্টেডিয়ামে আইএসএলের ম্যাচে পাশাপাশি বসে থাকতে দেখা যায় হাইপ্রোফাইল এই প্রেমিক জুটিকে। গত ৩০শে অক্টোবর এফসি গোয়া বনাম দিল্লি ডায়নামোজ ম্যাচ একসঙ্গে উপভোগ করেছেন এই জুটি। আইএসএলে গোয়া দলের মালিকানা রয়েছে কোহলির। এফসি গোয়ার জার্সি পরা কোহলিকে দেখা যায় আনুষ্কাকে সঙ্গে নিয়ে দলের হয়ে গলা ফাটাতে। যদিও সেই ম্যাচে কোহলির দল ০-২ গোলে হেরে যায়। তবে গোটা ছবিতেই পরিষ্কার, ফের কাছাকাছি চলে এসেছেন ভারতীয় ক্রিকেট তারকা ও বলিউড সুন্দরী।

উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিরুদ্ধে সদ্য শেষ হওয়া টেস্ট ও ওয়ানডে সিরিজ জয়ের পর বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন ভারতীয় টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি। অন্যদিকে, বলিউডের ‘হার্টথ্রব’ নায়িকা অনুষ্কার ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমাটিও খুচরো কিছু ঝামেলার পর রিলিজ হয়েছে। তাই দুজনেই বেশ খোলা মেজাজেই সময়টা উপভোগ করছেন। দু’জনের একসঙ্গে থাকাটা কি সম্পর্কের নতুন পর্যায় শুরুর ইঙ্গিত? আপাতত জল্পনাই চলবে কারণ দু’জনে এখনও পর্যন্ত এই নিয়ে কোনও কথা বলেননি। তবে এটা পরিষ্কার যে ভুল বোঝাবুঝির দিন শেষ। তাই এবার নিজেদের সম্পর্ক ফের মেরামত করে নিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।

এবার দেখুন ম্যাচ চলাকালীন এই প্রেমিক যুগলের একসঙ্গে গোয়ার ফাতোর্দা স্টেডিয়ামে কাটানো কিছু মুহুর্তঃ

Virat Kohli and Anushka Sharma at #GOAvDEL ISL Match today ? | #Viratkohli #AnushkaSharma #Virushka #offthefield #2016 #ForcaGoa #Virat#Kohli #Vk |

A photo posted by Virat Kohli (@viratspot) on

They are looking so good! Love them! #virushka#one#of#the#most#beautiful#and#cute#couple#virat#kohli#and#amushka#sharma

A photo posted by Virat Kohli Fans (@viratkohliofficialfans) on

@virat.kohli and @anushkasharma leaving the ground after the ISL Match Last Night ? #Virushka #ViratKohli #AnushkaSharma #AllAboutVirat

A photo posted by 104K ⚡ Virat Kohli FC (@allaboutvirat) on